ঢাকারবিবার , ৮ জানুয়ারি ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ১৩২ মোবাইলসহ ভারতীয় নাগরিক আটক

দেশইনফো২৪.কম
জানুয়ারি ৮, ২০২৩ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে একটি ভারতীয় ট্রাক থেকে ১৩২টি মোবাইল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। এ সময় ট্রাকের চালক ভারতীয় নাগরিক সোলেমান মণ্ডলকে (২৮) আটক করা হয়েছে।

শনিবার বিকালে আমদানি পণ্যবাহী ওই ট্রাকে অভিযান চালায় বিজিবি। আটক সোলেমান ভারতের মালদা জেলার নরেন্দ্রপুর গ্রামের আজিজুল আলীর ছেলে।

বিজিবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিকালে বিজিবি’র ১৩ সদস্য ও সোনামসজিদ কাস্টমসের ৫ সদস্যের সমন্বয়ে একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির সীমান্ত সোনামসজিদ স্থলবন্দর এলাকায় অভিযান চালায়।

অভিযানে সন্দেহজনকভাবে একটি ভারতীয় পন্যবাহী ট্রাক আটক করে তল্লাশী চালানো হয়। এসময় চালকের বসার উপরের বক্স থেকে ১৩২টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং ট্রাকসহ ভারতীয় নাগরিক সোলেমানকে আটক করা হয়।

আটক করা মোবাইল ফোনের মূল্য কোটি টাকা বলা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।