ঢাকারবিবার , ৩০ এপ্রিল ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

টাঙ্গাইলের সখীপুরে একসঙ্গে এসএসসি পরীক্ষা দিল তিন বোন

দেশইনফো২৪.কম
এপ্রিল ৩০, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের সখীপুরে একস‌ঙ্গে এসএসসি পরীক্ষা দি‌য়ে‌ছেন তিন‌ বোন। একসঙ্গে তিন‌ বো‌নের পরীক্ষা দেয়ার ঘটনা‌টি সবার নজর কে‌ড়ে‌ছে।

রোববার (৩০ এপ্রিল) শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় তারা উপজেলার সখীপুর পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে অংশ নি‌য়ে‌ছেন।

পরীক্ষা দেয়া তিন বোন হ‌লেন, সখীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শফিকুল ইসলামের বড় মে‌য়ে সুমাইয়া ইসলাম, মেজো মে‌য়ে সাদিয়া ইসলাম ও ছোট মে‌য়ে রাবিয়া ইসলাম।

জানা যায়, শিক্ষার্থীদের বাবা শ‌ফিকুল ইসলাম সৌদি আরব প্রবাসী হওয়ায় সেখা‌নেই তিন‌ বোনের জন্ম। এরপর ২০১০ সা‌লে মক্কায় ব‌্যবসা বাদ দি‌য়ে প‌রিবার নি‌য়ে দে‌শে চ‌লে আসেন শ‌ফিকুল ইসলাম।

বাবা শফিকুল ইসলাম জানায়, বিগত পরীক্ষায় মেয়েদের ফলাফলে আমি অত্যন্ত আনন্দিত। আশা করি এবার এসএসসি পরীক্ষায়ও ভালো ফলাফল কর‌বে। তারা উচ্চ শিক্ষা লাভে সর্বোচ্চ চেষ্টা করবে ব‌লে ম‌নে ক‌রি।

সখীপুর পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাইয়ুম হোসাইন বলেন, ওই তিন বোন মেধাবী শিক্ষার্থী। এর আগে তারা প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষায় ভালো ফলাফল করেছে। এবারের পরীক্ষায়ও তারা কৃতিত্বের ধারাবাহিকতার স্বাক্ষর রাখবে ব‌লে আশা ক‌রি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।