ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দুই বোনকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

১৪ ও ১৭ বছরের দুই কিশোরী বোনকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলে ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ভারতের উত্তরপ্রদেশের লাখিমপুর খেরি জেলায় এ ঘটনা ঘটেছে। জেলার নিগাসান এলাকার একটি গ্রামের বাইরে ওই দুই বোনের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। এরপর ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হলে তদন্তে নেমে তড়িঘড়ি ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লাখিমপুর খেরির পুলিশ সুপার সঞ্জীব সুমন বলেছেন, এ ঘটনায় অভিযুক্ত ছয় জনকেই গ্রেপ্তার করা হয়েছে। ওই দুই বোনকে অপহরণ করা হয়নি। তারা অভিযুক্তদের বাইকে করে ঘটনাস্থলে গিয়েছিল।

এ ঘটনায় গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- ছোটু, জুনাইদ, সোহেইল, হাফিজুল, করিমউদ্দিন ও আরিফ। এক অভিযানে জুনাইদকে গ্রেপ্তার করে পুলিশ। তার পায়ে গুলি লেগেছে।

পুলিশ সুপার সঞ্জীব বলেন, ওই দুই কিশোরীর সঙ্গে বন্ধুত্ব ছিল অভিযুক্তদের। তাদের ফুসলিয়ে ধর্ষণ করে সোহেইল ও জুনাইদ। এরপর বিয়ের জন্য চাপ দেয় দুই বোন। এরপর সোহেইল, হাফিজুল ও জুনাইদ তাদের শ্বাসরোধ করে হত্যা করে। এরপর করিমউদ্দিন ও আরিফের সহায়তায় দুই বোনকে গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়।

তিনি আরও বলেন, দুই বোনের সঙ্গে অভিযুক্তদের পরিচয় করে দেয় ছোটু। তাই তাকেও গ্রেপ্তার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।