ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পরকিয়ার জেরে শিশুকে শ্বাসরোধে হত্যা

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ২১, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকিয়ার জেরে তাওসিফ নামে এক শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার মা ও কথিত সৎ বাবার বিরুদ্ধে।

এ ঘটনায় পুলিশ তার মাকে আটক করলেও পালিয়ে যায় সৎ বাবা জুলহাস।  বুধবার সকালে উপজেলার শিমুলিয়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সে পাইস্কা এলাকার জামাল উদ্দিনের ছেলে ও জনতা প্রাইমারি স্কুলের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহত শিশুর বাবা জামাল উদ্দিন ও চাচা জানান, ২০০৮ সালে পাইস্কা এলাকার আব্দুর রহমানের মেয়ে শিলা আক্তারকে বিয়ে করেন জামাল। তাদের সংসারে তৌসিফ নামে এক ছেলে সন্তান জন্ম নেয়। গত এক বছর আগে তার স্ত্রী বোনের স্বামী জুলহাস সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের ডিভোর্স হয়। নিজের ছেলেকে কাছে রাখতে চাইলেও সাবেক স্ত্রী তার কাছেই রাখেন। তার সৎ বাবা ও মা মিলে তাওসিফকে শারীরিক ও মানসিক ভাবে বিভিন্ন সময় নির্যাতন করতো। ধারণা করা হচ্ছে সৎ বাবা ও মা মিলে তাকে শ্বাসরোধে হত্যা করে।

রূপগঞ্জ থানার পরিদর্শক হুমায়ুন কবির জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে। এ ঘটনায় বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলার অভিযোগ দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।