ঢাকারবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

প্রেমিকার ‘ধর্ষণ মামলায়’ প্রেমিক কারাগারে

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ১১, ২০২২ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সহপাঠী প্রেমিকাকে নিয়ে একান্তে সময় কাটাতে নির্জন ঘরে গিয়ে জনতার হাতে আটক হয়েছে কিশোর প্রেমিক। শুধু তাই নয়, ধরা পড়ার পর ‘প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের আশ্বাসে ধর্ষণ’র মামলাও হয়েছে দশম শ্রেণিতে পড়ুয়া ওই প্রেমিকের বিরুদ্ধে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সত্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সরদার বাড়ির ছোট একটি টিনের ঘরে ওই কিশোর ছাত্র-ছাত্রী ঢুকলে এলাকাবাসীর কাছে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হয়। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে ভেদরগঞ্জ থানার উপপরিদর্শক রাজিব ঘটনাস্থলে গিয়ে ছাত্র-ছাত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ওই ছাত্রী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করে।

স্থানীয় প্রবীণ হাজী মীর বকশ সরদার বলেন, তারা দুজন মাঝে মধ্যেই এই বাড়িতে আসে এবং দুই থেকে তিন ঘণ্টা সময় কাটায়। অন্য দিনের মতো ঘটনার দিনও তারা সকাল সাড়ে ৯ টার দিকে এসে এই বাড়ির ছোট একটি টিনের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এ সময় আশপাশের নারীরা আমাকে ও স্থানীয় জনপ্রতিনিধি রুবেল মীরকে বিষয়টি জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।