ঢাকামঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

মাধবপুরে ডিবি পুলিশ ছব্দবেশে অপহরণ ও নগদ টাকা ছিনতা্ই এর ঘটনার রহস্য উদঘাটন গ্রেফতার ৩জন।

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুর থানা পুলিশের হাতে আটক ভুয়া ৩ ডিবি পুলিশ পরিচয়ে অপহরণকারী ও ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ গত ০১/০৯/ ২০২২ইং অনুমান ০১.৪০ ঘটকার সময় জনৈক স্বরবিন্দু রায় (৪৭) হবিগঞ্জের মাধবপুরে মাওলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সামনে ঢাকা-সিলেট মহাসড়ক হইতে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা তাকে অহরণ করত: নগদ ৬,৮৬,০০০/ টাকা ও একটি মোবাইল ফোন ছিনাইয়া নিয়ে একটি মাইক্রোবাস যোগে নরসিংন্দী থানাধীন পাঁচগুনা নামক স্থানে তাকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় বাদীর অভিযোগের প্রেক্ষিতে থানায় নিয়মিত মামলা রুজু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) অনিক চন্দ্র দেব সহ টিম মাধবপুরে একটি চৌকুস আবিযানিক দল হবিগঞ্জ জেলার মান্যবর পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (ক্রইম) সহকারী পুলিশ সুপার মাধবপুর সার্কেল মহোদয় ও অফিসার ইনচার্জ মাধবপুর এর তত্ত্বাবধানে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা সাভার, আশুলিয়া এলাকায় (১১-সেপ্টেম্বর) রাতে অভিযান পরিচালনা করে মামলার রহস্য উদঘাটন সহ ঘটনায় জড়িত ০৩জন ছিনতাই কারীকে আটক করতে সক্ষম হয়।

তাদের দেওয়া তথ্য মোতাবেক ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার করা হয় ঘটনায় ছিনতাইকৃত নগদ টাকা মোবাইল উদ্ধার সহ অপরাপর জড়িত ছিনতাই কারীদের গ্রেফতার অভিযান অব্যহত আছে গ্রেফতারকৃত আসামী দের নাম ১. মোঃ হাসান(২৫), পিতা-মোঃ আকরম, মাতা-সুফিয়া , গ্রামঃ কুশোডাঙ্গা, ১০ নং কুশোডাঙ্গা ইউ/পি, থানা- কলারোয়া, জেলা-সাতক্ষীরা এ/পি বনপুকুর (সাভার) ইসলাম মিয়ার ভাড়াটিয়া, থানা- সাভার, জেলা- ঢাকা এবং এ/পি- বাতরিয়া, পোঃ বাড়ইপাড়া, থানা- কালিয়াকৈর, জেলা -গাজীপুর, ২. মোছাঃ মিনি বেগম(২৮), পিতা-মৃত মঈনুল ইসলাম, মাতা-মৃত হালিমা বেগম।

গ্রামঃ দুপচাঁপিয়া ৭নং ওয়ার্ড, দুপচাঁপিয়া সদর ইউপি, থানা-দুপচাঁপিয়া, জেলা-বগুড়া, এ/পি-বগাবাড়ি বাইপাইল (গেঞ্জি ফ্যাক্টরীর পাশে), থানা- আশুলিয়া, জেলা -ঢাকা, ৩. মোঃ বিল্লাল হোসেন(৪৪), পিতা-মৃত ইসমাইল হোসেন, মাতা-রাবেয়া বেগম , গ্রামঃ সাতেশ্বর, ৮নং খিলা ইউপি, থানা-মনোহরগঞ্জ, জেলা-কুমিল্লা, এ/পি-সাং-আনন্দপুর বাগানবাড়ী, থানা- সাভার, জেলা ঢাকা। এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান। গ্রেফতারকৃত আসামীদের অদ্য ০৭(সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।