ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

মৃত্যুর ‌আগে বিষপান করে থানায় গিয়ে শিক্ষিকার বিরুদ্ধে মৌখিক অভিযোগ ছাত্রীর, শি‌ক্ষিকা পলাতক।

দেশইনে‌ফো ডেস্ক।
সেপ্টেম্বর ৩, ২০২২ ৪:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

নরসিংদীর শিবপুরে বিষপানে মৃত্যুর আগে থানায় গিয়ে স্কুলছাত্রী মৌখিক অভিযোগ করেছে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষিকা নারগিস সুলতানা কনিকার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে শুক্রবার (০২ সেপ্টেম্বর) শিবপুর মডেল থানার উপপরিদর্শক আফজাল মিয়া বাদি হয়ে ওই শিক্ষিকাকে আসামি করে এ মামলাটি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া। তিনি জানান, স্কুলছাত্রীর বাবা প্রবাসী এবং তার মাও অসুস্থ। তাই ওই ছাত্রী মৃত্যুর আগে থানায় এসে যে অভিযোগ দিয়েছে তার ভিত্তিতে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।

গত বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী আইনুন তাজরি প্রভা ড্রেসকোড না মেনে বিদ্যালয়ে আসায় সহকারী শিক্ষিকা নারগিস সুলতানা কনিকা তাকে অপমান করে বিদ্যালয় থেকে চলে যেতে বলেন। অন্যান্য শিক্ষার্থীদের সামনে অপমান করায় বিদ্যালয় থেকে বের হয়ে ইঁদুর মারার বিষপান করে থানায় গিয়ে শিক্ষিকার বিরুদ্ধে মৌখিক অভিযোগ করে। সেখানে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রভাকে মৃত্যু ঘোষণা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষিকা নারগিস সুলতানা কনিকা পলাতক রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।