ঢাকাবৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দু’জন নিহত

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় একজন এবং ট্রেনে কাটা পড়ে আরেকজন নিহত হয়েছে।
আজ সকালে রাজধানীর যাত্রাবাড়ী থানার সাদ্দাম মার্কেট ফুটওভার ব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় শরিফ খান (৩৮) এবং বুধবার রাতে রাজধানীর দক্ষিণখানের জামতলা কাঁচা বাজার রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে সানি মৃধা (২০) নিহত হন।
নিহত শরিফ পেশায় একজন মোটরসাইকেল চালক। সে মুন্সিগঞ্জের  ইউনুস খানের পুত্র। বর্তমানে সে ডেমরার সারুলিয়া দক্ষিণ টেংরা এলাকায় স্ত্রী ও এক ছেলেকে নিয়ে ভাড়া থাকতো।
এছাড়া নিহত সানি পটুয়াখালী জেলার সদর থানার মৃত আব্দুস সালামের পুত্র। চার ভাই ও এক বোনের মধ্যে সানি দ্বিতীয়। পরিবারের সাথে সে দক্ষিণখানের জামতলা বাজার এলাকায় থাকতো।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের  ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর বাসসকে নিশ্চিত করেন।
যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে শরিফ মোটরসাইকেল চালিয়ে সদরঘাটে যাচ্ছিলো। পথে যাত্রাবাড়ী থানার সাদ্দাম মার্কেট ফুটওভার ব্রিজের নিচে একটি মুরগী ভর্তি পিকআপ ভ্যান তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে সে গুরুতর আহত হয়। পরে পথচারীরা মুমূর্ষ অবস্থায় শরিফকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করে।
ওসি মো. বাচ্চু মিয়া জানান, নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা  রেলওয়ে থানা পুলিশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে সানির মরদেহ হস্থান্তর করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।