ঢাকাশুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শোচনীয় পরাজয়ের ভয়ে আওয়ামী লীগ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়

দেশইনফো২৪.কম
এপ্রিল ২৮, ২০২৩ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

শোচনীয় পরাজয়ের ভয়ে আওয়ামী লীগ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, তারা আবারও ভোটার ও বিরোধী দলবিহীন ভোট চুরির প্রহসন করতে চায়।
শুক্রবার (২৮ এপ্রিল) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের আশ্রমপাড়া বাজারে ৮ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন ।
প্রধানমন্ত্রী জাপানে গিয়ে নির্বাচনে বিএনপির অংশ গ্রহন নিয়ে বিভ্রান্তিকর কথা বলেছেন উল্লেখ করে মত বিনিময় সভায় এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপি নির্বাচনে ভয় পায় না। একথা প্রমাণিত সত্য যে, আওয়ামী লীগের অধীনে নির্বাচন অবাধ, নিরপেক্ষ হয় না এবং ভোট চুরি করে গণ রায় ছিনতাই করা হয়। সে কারণে শুধু বিএনপি নয়, জনগণও আওয়ামী সরকারের অধীনে প্রহসনের নির্বাচন বয়কট করে।আওয়ামী লীগ দুর্নীতি ,লুটপাট,দুঃশাসন,দমন,নিপীড়ন করে জনগণের জীবনকে দুর্বিসহ করে তুলেছে, সেজন্য নিরপেক্ষ নির্বাচনে তারা জনগণের মুখোমুখি হতে ভয় পায়।
জাপানে গিয়ে প্রধানমন্ত্রী নির্বাচন ,গণতন্ত্র নিয়ে অনেক কথা বলছেন, বাংলাদেশে প্রশাসনকে দিয়ে নির্বাচনের আগের রাতে ভোট চুরি করা হয়েছে, যা পৃথিবীর কোথাও হয় না । তিনি বলেন, সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য জনগনের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে ব্যার্থ হয়েছে। শতভাগ বিদ্যুতায়নের ঘোষনা দিলেও প্রচন্ড গরমে ঘন্টায় ঘন্টায় লোডশেডিং এ জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে, কল কারখানায় উৎপাদন ব্যাহত হচ্ছে। ধানের ন্যায্যমূল্য না পেয়ে কৃষক দিশেহারা।
মতবিনিময় সভায় এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগের ভোট কারচুপি এবং জনদুর্ভোগের বিরুদ্ধে দেশে যেমন জনগণ সোচ্চার হয়েছে,তেমনি বিদেশেও সকলে সোচ্চার । এবার তাদের ক্ষমতা ছাড়তে হবে,নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে । তিনি বিএনপি নেতা কর্মীদের প্রতি চূড়ান্ত আন্দোলনের সর্বোচ্চ প্রস্তুতি নেয়ার পাশাপাশি জনগণকেও প্রস্তত করার আহ্বান জানান ।
বদরুল আহসান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আরফান আলী ,,অধ্যাপক মেহেবুবুর রহমান মুকুল,উপজেলা বিএনপি নেতা মিজানুর রহমান,মোতালেব হোসেন, মফিজ উদ্দিন,আলী আজম খান দিপু,কেন্দ্রীয় জাসাস নেতা দিদার মন্ডল, জেলা জাসাস সভাপতি শফিকুল ইসলাম ,উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন ,উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন,পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর , যুবদল নেতা মোতালেব হোসেন , ইউনিয়ন বিএনপি নেতা মোশাররফ হোসেন , আবুল বশর,মওলানা রুহুল আমিন ,রফিকুল ইসলাম মাস্টার, শফিকুল ইসলাম,তোফাজ্জল হোসেন,খোকন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।