ঢাকাসোমবার , ২৬ ডিসেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরবনে ১১ জেলে অপহরণে জড়িত ৩ ব্যক্তি গ্রেফতার

দেশইনফো২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২২ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

সুন্দরবনে ১১ জন জেলেকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) ভোরে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের শ্যালা নদী সংলগ্নএলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো—শরণখোলা উপজেলার বাসিন্দা মাসুম ফরাজী (৩৫), হাছান কবিরাজ (৩০) ও বরগুনার পাথরঘাটা উপজেলার আলমগীর হোসেন হাওলাদার (৫০)।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান, ‘গত ৯ ডিসেম্বর বাগেরহাট ও খুলনার কয়েকজন জেলে পূর্ব সুন্দরবনের চাঁদপাই, শরণখোলা ও জিউধারা স্টেশন থেকে পারমিট নিয়ে মাছ ও কাঁকড়া ধরতে যান। এ সময় কতিপয় জল বা বনদস্যুরা ১৩ থেকে ১৮ ডিসেম্বরের মধ্যে ১১ জেলেকে অপহরণ করে পরিবারের কাছে অর্থ দাবি করে। খবর পেয়ে পুলিশ দস্যুদের কবল থেকে তাদের উদ্ধার করে। উদ্ধারকৃত জেলেদের তথ্য অনুযায়ী আবারও অভিযান চালিয়ে আজ ভোরে ওই তিন বনদস্যুকে আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক, দুটি রামদা, তিন রাউন্ড কার্তুজ, দুটি রড, একটি কাঠের ডিঙিনৌকা, কয়েক টুকরা নাইলনের রশি, একটি স্কচটেপ, দুটি টর্চলাইট ও বিভিন্ন সাইজের লাঠি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘আটক তিন দস্যুর বিরুদ্ধে মোংলা থানায় মামলা হয়েছে। ওসি (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বাদী হয়ে এই মামলা করার পর তাদের আদালতের মাধ্যমে বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।