ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হালিশহর বি-ব্লক শহীদ মিনার চত্বরে ঈদ উপহার বিতরণ।

rahad
এপ্রিল ২১, ২০২৩ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

শিক্ষা উপ মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এম পি)র পক্ষে, চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সংগঠক রাশেদ হায়দার সোহেলে’র ব্যবস্থাপনায়, আজ হালিশহর বি-ব্লক শহীদ মিনার চত্বরে দুস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিতি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, আজিজুর রহমান আজিজ। তিনি বলেন, অত্র এলাকার দুস্থ অসহায় জনগণের ঈদের আনন্দকে উৎসবমুখর করতে আজকের এই প্রয়াস। স্বেচ্ছাসেবক লীগ এভাবে সব সময় দুস্থ সাধারণ জনগণের পাশে থাকতে চাই।

এছাড়া উপহার সামগ্রী বিতরণ কালে রাশেদ হায়দার সোহেল বলেন, ঈদের আনন্দ পুরো মুসলিম জাহানে একযোগে একটি শ্রেষ্ঠ আনন্দ,আর এই আনন্দকে ছোট, বড়, ধনী গরীব সবার মাঝে সমভাবে উপভোগ করতে আজকের এই আয়োজন।

উপহার বিতরন কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা, গোলাম রাব্বানী,সরোয়ারদী এলিন,সন্দ্বীপন পত্রিকার বার্তা সম্পাদক মোঃ তাজুল ইসলাম কামরুল,উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সিহার উদদীন নয়ন, হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারহান উদদীন নাজমুল, শাহেদুল ইসলাম, মোঃ শাহিন আলম, মোঃ ইমন,সুমন মিয়া, রীয়াদ,প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।