ঢাকাশুক্রবার , ৭ এপ্রিল ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হালিশহর বি-ব্লক শহীদ মিনার চত্বরে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ।

rahad
এপ্রিল ৭, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মন্ত্রী মহোদয়ের পক্ষে, চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সংগঠক রাশেদ হায়দার সোহেলে’র ব্যবস্থাপনায়, আজ হালিশহর বি-ব্লক শহীদ মিনার চত্বরে দুস্থ অসহায়দের মাঝে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিতি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, আজিজুর রহমান আজিজ। তিনি বলেন, প্রধানমন্ত্রী ঠিক যেভাবেই নির্দেশনা দিয়েছেন আজকের ইফতার সামগ্রী ঠিক সেভাবেই বিতরন করা হচ্ছে। কেননা স্বেচ্ছাসেবক লীগ সব সময় দুস্থ সাধারণ জনগণের পাশে থাকতে চাই।

এছাড়া ইফতার বিতরণ কালে রাশেদ হায়দার সোহেল বলেন, আজকের এই ইফতার আমাদের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্ববন্ধনে দৃঢ় করবে। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। রনি মির্জা,মহানগর ছাত্র লিগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক। স্বেচ্ছাসেবক লীগ নেতা, গোলাম রাব্বানী, সন্দ্বীপম পত্রিকার বার্তা সম্পাদক মোঃ তাজুল ইসলাম কামরুল,উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সিহার উদদীন নয়ন, হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারহান উদদীন নাজমুল, শাহেদুল ইসলাম, মোঃ শাহিন আলম,ইমন,সুমন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।