ঢাকাবুধবার , ৪ আগস্ট ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংক্রমন বে‌ড়ে যাওয়ায় একদিন পর পর ব্যাংক খোলা, আজ বন্ধ।

অনলাইন ডেস্ক।
আগস্ট ৪, ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ব্যাংকিং লেনদেনের সময়সীমা বাড়ানো হয়েছে। কিন্তু দিনের সংখ্যা কমানো হয়েছে। বিধিনিষেধ চলাকালে এক দিন পর পর ব্যাংক খোলা থাকবে। সেই কারণে আজ বুধবার (৪ আগস্ট) সব ব্যাংক বন্ধ থাকবে।

বুধবার (৪ আগস্ট) ব্যাংকের সাথে বন্ধ থাকবে আর্থিক প্রতিষ্ঠানগুলোও। বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত অনুযায়ী চলতি মাসের প্রথম দিন গত রোববারও (১ আগস্ট) ব্যাংক বন্ধ ছিল।

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গত ২৩ জুলাই থেকে সারাদেশে কঠোর লকডাউন চলছে। করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত এ লকডাউন ৫ আগস্ট থেকে বাড়িয়ে ১০ আগস্ট পর্যন্ত করা হয়েছে।

গত ২৮ জুলাই বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন নতুন নির্দেশনা জারি করে।
নির্দেশনায় বলা হয়, ২, ৩ ও ৫ আগস্ট সকাল ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত ব্যাংকে লেনদেন হবে। অভ্যন্তরীণ সমন্বয়ের জন্য বিকাল ৪টা পর্যন্ত ব্যাংক খোলা রাখা যাবে। এর আগে সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংকে লেনদেন চলছিল।

এই নির্দেশনা অনুযায়ী আজ ৪ আগস্ট ব্যাংক বন্ধ থাকবে। আগামীকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) ফের সকাল ১০টা থেকে আড়াইটা পর্যন্ত ব্যাংকে লেনদেন চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।