ঢাকাশুক্রবার , ১৭ নভেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আমি কোনো কাজে গেলে দোয়া ও ভালোবাসা নেওয়ার জন্য হারুন স্যারের কাছে আসি

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৭, ২০২৩ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন রশীদের কাছে নির্বাচনে নামার আগে দোয়া নিতে এসেছেন বলে জানিয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি বগুড়া -২ সংসদীয় আসন থেকে নির্বাচনের ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডের কার্যালয় থেকে বের হয়ে তিনি এ কথা বলেন।

হিরো আলম বলেন, আপনারা জানেন আমি বেশ কয়েকটি নির্বাচন করেছি। কিন্তু জিতেও ক্ষমতায় বসতে পারি নি। তাই আবারও নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। এ উপলক্ষে ডিবির হারুন অর রশীদ আমার শুভাকাঙ্ক্ষী হিসেবে দোয়া নিতে এসেছি। নির্বাচন করে হামলার শিকার হয়েছি। এবার যদি আমি নির্বাচনে যাই তাহলে নিরাপত্তা পাবো কি না। কারণ প্রত্যেকবার বলা হয় কঠোর নিরাপত্তা দেওয়া হবে কিন্তু আমরা মাঠে গিয়ে মার খাই। সব বিষয় নিয়ে কথা বলতেই আজ আমি এখানে এসেছি।

এছাড়াও কিছুদিন আগে আমার কয়েকটি ফেসবুক আইডি ও পেইজ হ্যাক হয়েছিল। এ বিষয় ডিবিতে একটি অভিযোগ করেছিলাম। তারা ফেসবুক আইডিটি উদ্ধার করেছে। আইডিটি বুঝে নেওয়ার জন্য এসেছি।

নিরাপত্তার বিষয়ে কতটা আশ্বাস পেলেন জানতে চাইলে তিনি বলেন, অতীতের ঘটনা তো সবারই জানা। আর আমি কোনো কাজে গেলে দোয়া ও ভালোবাসা নেওয়ার জন্য হারুন স্যারের কাছে আসি। এবারও এসেছি যে ভালোবাসাটা আরেকটু বেশি থাকবে কি না?

বর্তমান সরকারের অধীনে নির্বাচন না করার ঘোষণা থেকে সরে আসার বিষয়ে হিরো আলম বলেন, আমি বেশ কয়েকবার চেষ্টা করেছি। আরেকবার চেষ্টা করে দেখি। আর সাধারণ মানুষের যে আগ্রহ দেখেছি তাতে সবাই একটি সুষ্ঠু নির্বাচনের কথা বলছে। এবার দেখি সুষ্ঠু নির্বাচন হয় কি না। এবার যদি না হয় বাংলাদেশে আর কোনো দিন সুষ্ঠু নির্বাচন হবে না।

তিনি আরও বলেন, আমি যেহেতু বগুড়া -২ আসন থেকে নির্বাচন করবো আমার শক্তি এলাকার জনগণ। তারাই আমাকে বলছে তুমি নির্বাচনে না আসলে আমরা কাকে ভোট দিবো। জনগণের সাহসে ও নেতা-কর্মীদের ভালোবাসায় নির্বাচনে এসেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।