ঢাকাসোমবার , ৫ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চবিতে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ।

চট্টগ্রাম বিশ্ব‌বিদ্যালয় প্র‌তি‌নি‌ধি
সেপ্টেম্বর ৫, ২০২২ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ২০+ নেতাকর্মী আহত হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর ২০২২) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিক্সটি নাইন ও সিএফসি’র মধ্যকার হামলার ঘটনার সূত্রাপাত ঘটে পূর্বকার ঘটনার রেশ ধরেই।

সোমবার দুপুরের দিকে সিএফসির  ১৯-২০ সেশনের এককর্মী ও  সিক্সটি নাইন গ্রুপের ১৯-২০ সেশনের এককর্মীকে মেরে গুরুতর ভাবে আহত করে। এরপর  বিকেলের (৪.০০ ঘটিকায়) দিকে সিএফসির ১৫-১৬ সেশনের শেখ রাসেলকে  সিক্সটি নাইনের কর্মীরা মেরেছে। ফলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে দুই পক্ষের  ২০+ নেতাকর্মী  আহত হয়, তারমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহত নেতাকর্মীদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে প্রেরণ করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসন দেশইন‌ফো২৪.কম চ‌বি প্র‌তি‌নি‌ধি‌কে জানান, অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে, পুলিশের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে এবং শিক্ষার্থীদের স্ব স্ব হলে প্রেরণ করা হয়েছে বলে জানান মাননীয় প্রক্টর মহোদয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।