ঢাকাবৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ১, ২০২২ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের চলতি আসরের গ্রুপ বি-তে মুখোমুখি হয়েছে দুই দল।

জিতলেই এশিয়া কাপের সুপার ফোর নিশ্চিত করবে যে কোনো দল। দুই দলই নিজেদের প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে হেরে  ডিপি ওয়ার্ল্ড এশিয়া কাপ ২০২২ শুরু করে। তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে শেষ চারে উঠতে কোনো বিকল্প নেই দুই দলের সামনে।

টি-টোয়েন্টি ক্রিকেটে সবশেষ ৬ ম্যাচে দুই দল সমানে সমান। তিনটি করে জিতেছে দুই দলই। তাই বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচ জমজমাট হবে আশা করছেন সমর্থকেরা।

এছাড়া এই আরব আমিরাতেই গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ১৭১ রান করেও হেরেছিল টাইগাররা। তাই আজকের ম্যাচটা সাকিবদের জন্য প্রতিশোধেরও।

অবশ্য আরব দেশটিতে বাংলাদেশের টি-টোয়েন্টি রেকর্ড ভালো নয়। আজকের ম্যাচের আগে টাইগাররা টি-২০ খেলেছে ছয়টি। জয়ের দেখা পায়নি একবারও।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।