ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অবরোধের ২য় দিনে জামায়াতে ইসলামীর সড়ক মহাসড়ক অবরোধ

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৩, ২০২৩ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর ডেমরায় মহাসড়ক অবরোধ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদের সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খানের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ইঞ্জিনিয়ার এম ডি আলী, মো: হেলাল উদ্দীন, আবুল বাসার, এম দেলোয়ার হোসেন, আবু সায়েম, জসিম উদ্দীন ও শিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের নেতা সৌরভ ও সহিদুলসহ জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতারা।

যাত্রাবাড়ী শনির আখড়া এলাকায় অবরোধ :
একই দাবিতে আজ অবরোধের সমর্থনে শনির আখড়া এলাকায় সড়ক অবরোধ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর দক্ষিণের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ড. মোবারক হোসাইনের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগরীর মজলিসে শূরার সদস্য আব্দুর রহিম জীবন, সাদেক বিল্লাহ, নওশের আলম ফারুক, রাসেল মাহমুদসহ প্রমুখ নেতারা।

সূত্রাপুর এলাকা অবরোধ :
একই দাবিতে জামায়াতে ইসলামীর ষষ্ঠ দফায় অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর সূত্রাপুর এলাকায় অবরোধ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামরুল আহসান হাসানের নেতৃত্বে মিছিল ও অবরোধে অংশগ্রহণ করেন ঢাকা মহানগরী দক্ষিণের সূত্রাপুর-ওয়ারী-গেন্ডারিয়া জোনের বিভিন্ন থানার আমির, সেক্রেটারি ও ওয়ার্ড পর্যায়ের নেতারা।

উক্ত কর্মসূচিতে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রশিবিরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

খিলগাঁও, বনশ্রী এলাকায় প্রধান সড়ক অবরোধ :
একই দাবিতে ষষ্ঠ দফায় দু’দিনব্যাপী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর খিলগাঁও, বনশ্রী প্রধান সড়ক অবরোধ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য মো: আব্দুর রহমানের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য আব্দুল্লাহ আল আমিন, মহানগরী মজলিশে শূরা সদস্য আসিফ আদনান, মাওলানা মাহমুদুর রহমান, মোহাম্মদ আলী, সাজিদুর রহমান শিবলী, আবু মুয়াজ এবং ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার তাজুল ইসলাম ফয়সাল, খিলগাঁও থানা সভাপতি নাঈম ইসলাম, শ্রমিক নেতা মোস্তাফিজুর রহমান মাসুমসহ জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতারা।

হাজারীবাগ এলাকায় সড়ক অবরোধ :
একই দাবিতে অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর হাজারীবাগ এলাকায় সড়ক অবরোধ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য শহিদুল ইসলাম সোহেলের নেতৃত্বে উপস্থিত ছিলেন আখতারুল আলম সোহেল ও শ্রমিক নেতা সাইফুল ইসলামসহ প্রমুখ নেতারা।

বংশাল এলাকায় সড়ক অবরোধ :
একই দাবিতে অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর বংশাল এলাকায় সড়ক অবরোধ করেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরার সদস্য মতিউর রহমানের নেতৃত্বে অবরোধ কর্মসূচিতে অংশগ্রহণ করেন নুর ইসলাম, আবুল ফজলসহ তিনটি থানা জামায়াতের নেতারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।