ঢাকারবিবার , ২ অক্টোবর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এবার রাজশাহীতে বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি

দেশইনফো২৪.কম
অক্টোবর ২, ২০২২ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিদ্যুতের খুঁটি প্রতিস্থাপনের কাজ করার জন্য গাড়িতে করে খুঁটি নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনায় বাসের ভেতরে খুঁটি ঢুকে যাওয়ার ঘটনা ঘটেছে রাজশাহীতে। রোববার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের রাজশাহী নগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের ভিতর থাকা দুই যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন। তিনি জানান, রাস্তার পাশে বিদ্যুতের খুঁটি প্রতিস্থাপনের কাজ চলাকালে শ্রমিকরা গাড়িতে করে বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিলেন। এসময় রাজশাহী থেকে একটি যাত্রীবাহী বাস রংপুর যাচ্ছিল। বাসটি নগরীর চৌদ্দপাই এলাকায় পৌঁছলে আচমকা বিদ্যুতের খুঁটির কিছু অংশ জানালার কাঁচ ভেঙে বাসের ভেতরে ঢুকে যায়। বাসের গতি কম ছিল ফলে মারাত্মক কোনও দুর্ঘটনা ঘটেনি।

ওসি আরও বলেন, এ ঘটনায় বাসের দুই যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার পর বাসচালক ও শ্রমিকরা নিজেদের মধ্যে সমঝোতা করেছেন। এ ব্যাপারে থানায় কোন পক্ষই অভিযোগ করেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।