ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫০জন।

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি 
আগস্ট ২৮, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের দূর্গাপুর গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে এর মধ্যে আশংকাজনক অবস্থায় ১৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এ ঘটনায় দূর্গাপুর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে স্থানীয়রা জানান নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. গতি গবিন্দ দাস ও এই এলাকার রণধির দাসের লোকজনের মধ্যে বিভিন্ন বিষয়াধি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

এরই জের ধরে শনিবার (২৭-আগস্ট) সকালে একটি পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ড হয় একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হন। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের সহায়তায় পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা এবং ভর্তি করা হয়
গুরুতর আহত ১৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে তারা হলেন।

রঞ্জন দাশ (৪১) পাপন দাশ (৩৫), সুজিত দাশ (৪৭), বিধূ ভূষণ দাশ (৪২), রাজেশ দাশ (৪০) ধনঞ্জয় দাশ (৩৪), মিনু দাশ (২৫), দিলু দাশ (২৮), যোগেন্দ্র দাশ (১৮), সৌরভ দাশ (১৮), রঞ্জন দাশ (৩১), সুমন দাশ (৩৫), নিলকন্ঠ দাশ (৪০) এব্যাপারে নবীগঞ্জ থানার (ওসি) মোঃ ডালিম আহমেদ বলেন, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক আমাদের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।