ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় আহত সেই চিকিৎসকের মৃত্যু।

অনলাইন ডেস্ক
এপ্রিল ১০, ২০২৪ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের ফিরোজশাহ এলাকায় ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাং সদস্যদের হামলার শিকার হওয়া চিকিৎসক কোরবান আলী মারা গেছেন। আজ বুধবার ভোরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান।

কোরবান আলীর ছেলে আলী রেজা নুর ইনডিপেনডেন্ট টেলিভিশনকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোর সাড়ে ৫টার দিকে আইসিইউতে মারা যান তাঁর বাবা।

দু’মাস আগে কয়েকজন স্কুলছাত্রকে মারধর করতে দেখে পুলিশ ডেকে আনার ঘটনায় কোরবান আলীর ছেলে আলী রেজার সঙ্গে বিরোধ হয় এলাকার উঠতি বয়সী কিছু তরুণের।

সেই বিরোধের জেরে ৫ এপ্রিল বিকেলে আলী রেজাকে মারধর করতে দেখে ছেলেকে বাঁচাতে ছুটে যান কোরবান আলী। এ সময় তাঁর ওপরও হামলা হয়। তাঁর মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। তখন থেকেই সংজ্ঞাহীন কোরবান আলীকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে নগরীর ওআর নিজাম রোডে বেসরকারি মেডিকেল সেন্টার ক্লিনিকে ভর্তি করা হয়। বুধবার ভোরে সেখানেই মারা যান তিনি।

এ ঘটনায় আলী রেজা বাদী হয়ে আকবর শাহ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।