ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্লট দখল করার জন্য মসজিদ ঘর ভেঙ্গে দিলো বিএনপি কর্মী গরু জামাল।

অনলাইন ডেস্ক
মার্চ ৩০, ২০২৪ ৫:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

বন্দর নগরী চট্টগ্রামের উত্তর হালিশহর বি-ব্লক নতুন সাইটের ৫ নং রোড মসজিদের জন্য হাউজিংয়ের প্রস্তাবিত একটি মসজিদের জায়গা দখল করার জন্য উঠে পরে নেমেছে গরু জামাল নামে এক বিএনপি কর্মী ও তার দোসররা।

জানা যায়, হালিশহর বি-ব্লক নতুন সাইট ৫ নং রোড ২ নং লেইনের ৬ নং প্লটটি হাউজিং কর্তৃক মসজিদের জন্য নির্ধারিত। সেই আঙ্গিকে উক্ত এলাকাবাসী নামাজের জন্য “বি-ব্লক নতুন সাইট জামে মসজিদ” নামে একটি সাইবোর্ড লাগিয়ে উক্ত প্লটে একটি ছোট ঘর তুলে অস্থায়ী মসজিদ তৈরী করে। কিন্তু আজকে ফজরের আগে অভিযুক্ত গরু জামাল ও তার সাঙ্গ-পাঙ্গরা উক্ত প্লটের চারদিকের সীমানা দেয়াল সহ নামাজের জন্য তৈরী ছোট ঘরটি ভেঙ্গ মাটির সাথে গুড়িয়ে দেয়।

সরজমিনে গিয়ে দেখা যায়, খেলা আকাশের নীচে এলাকার মানুষজন নামাজ আদায় করছেন।

এলাকাবাসী জানায়, এই গরু জামাল বহু আগে থেকেই মসজিদের জন্য প্রস্তাবিত প্লটটি অবৈধ ভাবে দখলের জন্য চেষ্টা চালিয়ে আসছে। জানা যায়, ১৯৯১ সাল থেকে গরু জামাল এলাকার অন্তত ৫-৬টি প্লট অবৈধভাবে দখল করে আছে।

মসজিদের ঘরটি ভেঙ্গে ফেলার কারনে এলাকাবাসীর মধ্যে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।