ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৩।

অনলাইন ডেস্ক
এপ্রিল ১৬, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে দরিদপুর-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ইউনিক পরিবহনের বাস ও পিকআপের এ সংঘর্ষ হয়। দুর্ঘটনার শিকার বাসটি ঢাকা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল।

জানা গেছে, নিহত সবাই পিকআপ ভ্যানের যাত্রী। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে নেয়া হলে তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে একই পরিবারের সদস্যসহ ৩ জন পুরুষ, ৪ জন শিশু এবং ৬ জন নারী রয়েছেন।

দুর্ঘটনার কারণ প্রাথমিকভাবে নিশ্চিত করা যায়নি। তবে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছেন পুলিশ ও স্থানীয়রা। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যরা। দুর্ঘটনায় ফরিদপুর যশোর মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের সদস্যরা। এ নিয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। ইতোমধ্যে নিহতদের পরিবারকে অর্থ সহযোগীটা করার ঘোষণা দেয়া হয়েছে বলেও জানা গেছে।

/এএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।