ঢাকারবিবার , ২৯ অক্টোবর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাইতুল মোকাররমে হরতাল চলাকালীন সময়ে চলন্ত বাসে আগুন দিলো।

অনলাইন ডেস্ক
অক্টোবর ২৯, ২০২৩ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাইতুল মোকাররমে হরতাল চলাকালীন সময়ে চলন্ত বাসে আগুন দিল একটি বাসে ।

রবিবার (২৯ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে শিকড় পরিবহন নামে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। চলতি অবস্থায় বাসটিতে আগুন জ্বলতে দেখেছেন প্রত্যক্ষদর্শীরা। তবে কারা আগুন দিয়েছেন সে বিষয়ে কেউ কিছু বলতে পারেননি। ঘটনাস্থলের কাছেই থাকা পুলিশ সদস্যরা আগুন দেখে ছুটে এলেও কাউকে আটক করতে পারেনি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়িটির আগুন নেভানোর কাজ শুরু করেন। তবে ততক্ষণে গাড়িটির বেশিরভাগ অংশই পুড়ে গেছে।

এ বিষয়ে উৎসব পরিবহনের মালিক রফিকুল ইসলাম বলেন, বাসটি চলন্ত থাকা অবস্থায় হঠাৎ করেই আগুন লেগে যায়। গাড়িতে কোনো যাত্রী ছিল না। কাউকে নামতেও দেখিনি।

এর আগে, শনিবার নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষের কারণে সমাবেশ পণ্ড হয়ে যাওয়ার পর রোববার (২৯ অক্টোবর) সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বিএনপি। পাশাপাশি রাজধানীর আরামবাগে সমাবেশ শেষে একই কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী।

বিভি/এইচএস/টিটি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।