ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান মারা গেছেন

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২৫, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

বিশিষ্ট শিল্পপতি ও সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান মারা গেছেন। আজ সোমবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

সিটি গ্রুপের মালিকানাধীন সময় টেলিভিশন তাদের এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আজ সোমবার ভোর ৪টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফজলুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, সোমবার বাদ আসর গেণ্ডারিয়া ধুপখোলা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১৯৭২ সালে সরিষার তেল উৎপাদনের উদ্যোগ নেওয়ার মাধ্যমে সিটি গ্রুপের কার্যক্রম শুরু হয়। ৯০ দশকের গোড়ার দিকে আরও প্রকল্প এবং উদ্যোগ হাতে নেয় সিটি গ্রুপ। অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে পণ্য রপ্তানি করছে ফজলুর রহমানের সিটি গ্রুপ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।