ঢাকারবিবার , ১৮ জুলাই ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুপ্রিমকোর্টের সকল কর্মকর্তা কর্মচারীদের ভ্যাকসিন গ্রহণ করতে নির্দেশনা।

অনলাইন ডেস্ক।
জুলাই ১৮, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সুপ্রিমকোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের কর্মকর্তা কর্মচারীদের কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করতে নির্দেশনা দেয়া হয়েছে।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবরের স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে, সুপ্রিমকোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের যেসব কর্মকর্তা ও কর্মচারী এখনও কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করেননি তাদের নিবন্ধন সম্পন্ন করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ভ্যাকসিন গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সুপ্রিমকোর্টের সব কর্মকর্তা ও কর্মচারীর ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত টিকা কার্ড বা সনদ আগামী ১ আগস্ট হতে ৮ আগস্টের মধ্যে সংশ্লিষ্ট শাখার সুপারিন্টেনডেন্ট এবং বেঞ্চ অফিসারের মাধ্যমে সহকারী রেজিষ্ট্রার (প্রশাসন) এর দফতরে পাঠাবেন। এ সময়ের মধ্যে যুক্তিসঙ্গত কারণ ছাড়া ভ্যাকসিন গ্রহণ না করলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।