ঢাকারবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চ‌বি শিক্ষ‌কের লা‌শে পূরণ হ‌লো দীর্ঘ‌দি‌নের জেব্রা ক্র‌সিং‌য়ের দাবী

আহমেদ হানিফ, চবি প্রতিনিধি।
সেপ্টেম্বর ৪, ২০২২ ১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

চবির ১নং গেইটে অবশেষে জেব্রা ক্রসিং হ‌লো।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১নং গেইট এলাকায় গতরাতে প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আফতাব হোসেন মাইক্রোবাসের আঘাতে মারাত্মক ভাবে আহত হলে চমকে নিয়ে যাওয়া হয়, মাথায় গুরুতর আঘাতের কারণে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে চমেকর দায়িত্বরত চিকিৎসক।

গতরাত থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন গ্রুপে এর প্রতিকার চেয়ে সরব অবস্থান নেন,প্রতিবাদের চূড়ান্ত রূপ নেয় সকালে (২রা সেপ্টেম্বর) চট্টগ্রাম-হাটহাজারী-রাঙামাটি সড়ক অবরোধের মাধ্যমে।

শিক্ষক, শিক্ষার্থী ও সচেতন মহলের দাবির মাধ্যমে টনক নড়ে কতৃপক্ষের।
অবশেষে ২রা সেপ্টেম্বর ১নং গেইট সংলগ্ন হাটহাজারী-চট্টগ্রাম মহাসড়কের উপর জ্রেবা ক্রসিং ও ম্পিড ব্রেকার বসানোর কাজ চলছে।

জনৈক শিক্ষার্থীরা আজ আক্ষেপের সুরেই বলছে আজ আমরা ঠিকই আমাদের দাবি পূরণকল্পে জেব্রা ক্রসিং পেয়েছি কিন্তু আমাদের হারাতে হলো আমাদের পিতৃতুল্য শিক্ষককে।
মানুষের প্রাণের বিনিময়ে যদি সচেতন হওয়ার উপায় পাওয়া যায় তাহলে এতদিন সমস্যাটি দেখেও না দেখার ভান করার দায়িত্ব কাদের উপর বর্তাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।