ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ১০

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য ড. মো. আক্তারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করতে আসা ছাত্রদল নেতাকর্মীদের ওপর ছাত্রলীগ হামলা করে। আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় ছাত্রদলের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ১০
আহতরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল জলিল আমিনুল, ফারহান মোহাম্মদ আরিফ, সহ সাধারণ সম্পাদক মুন্সি সোহাগ, এস এম হলের সভাপতি নাসির উদ্দীন শাওন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ছাত্রদলকর্মী জোসেফ আল জুবায়ের সহ ১০-১২ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকেল সাড়ে ৪টার দিকে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির ২০-২৫ জন নেতাকর্মী নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণের সড়ক দিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের দিকে যাত্রা শুরু করেন। এর মিনিট তিনেকের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনিম শাহরিয়ার মুনের নেতৃত্বে লাঠি, স্টাম্প নিয়ে তাদের ওপর হামলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলার সঙ্গে সঙ্গেই সরে যান ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় ছাত্রদলের কয়েকজনকে ঘিরে পেটান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।