ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দরজা ভেঙে উদ্ধার করা হলো সাবেক এমপি’র ভাইয়ের মরদেহ

অনলাইন ডেস্ক
আগস্ট ১০, ২০২৩ ৬:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজ ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করা হলো যশোরের সাবেক সংরক্ষিত নারী এমপি চমন আরা বেগমের বড় ভাই আফতাব খান বাবুর (৬৫) মরদেহ। বাবু নীলগঞ্জ সাহাপাড়ার মৃত মফিজুর রহমানের (মফিজ ডাক্তার) ছেলে। তিনি অবিবাহিত ছিলেন।

নিহতের নাতি আদিত্য জানান, গতকাল থেকে তার দাদু ফোন ধরছিলেন না। বুধবার (৯ আগস্ট) সন্ধ্যায় গিয়ে দেখা যায় গেট তালাবদ্ধ। পরে সন্দেহ হলে দুই তলার কার্নিশে উঠে তার রুমে দেখা যায় টিভি-ফ্যান চলছে আর বাবু সোফায় বসে মৃত অবস্থায় পড়ে আছেন। পরে পুলিশকে খবর দিলে তারা এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কোতয়ালী থানার উপপরিদর্শক রফিক। তিনি জানান, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় নিজ ফ্লাটের সোফার উপর বসা অবস্থায় বাবুর লাশ উদ্ধার করা হয়। এসময় ভিতর থেকে ছিটকিনি দেয়া ছিল। তিনি উচ্চরক্তচাপ, শ্বাসকষ্টসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন এবং কোন পেশার সাথে যুক্ত ছিলেন না।

তিনি আরও জানান, মৃতের শরীরে কোন আঘাতের চিহ্নও নেই। এছাড়া পারিপার্শ্বিক পরিস্থিতি দেখে এটাকে স্বাভাবিক মৃত্যু মনে হয়েছে। যে কারণে স্থানীয়দের উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।