ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ বাহিনীকে সাবধান করলেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

এবার পুলিশ বাহিনীকে সাবধান করলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর ধোলাইখালে আয়োজিত ঢাকা জোন-৬ এর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই হুশিয়ারি উচ্চারণ করেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘বর্তমান পুলিশ বাহিনী যা করছে তা সংবিধান এবং মানবাধিকারের লঙ্ঘন।’ পুলিশের সমালোচনা করেন তিনি বলেন, ‘পুলিশের নামে এই বাহিনী এখন আওয়ামী পুলিশ বাহিনীতে পরিণত হয়েছে। বিরোধী মতে ওপর তাদের নির্বিচার, গুলিবর্ষণ, দমন পীড়ন কর্মকান্ডের ওপর আন্তর্জাতিকভাবে নজর রাখা হচ্ছে।’ পুলিশকে আওয়ামী পুলিশ অভিহিত করে তাদের বিচার করা হবে বলেও হুশিয়ার করেন এই নেতা।

বিএনপির এই নেতা পুলিশকে উদ্দেশ্য করে বলেন, ‘যেকোন সময় আওয়ামী লীগ পালিয়ে যাবে। কিন্তু আপনারা কোথায় যাবেন।’
যেকোন সময় আওয়ামীলীগের মৃত্যু সংবাদ আসবে মন্তব্য করে তিনি বলেন, ‘এবার রাস্তায় নেমেছি ঘরে ফিরে যেতে নয়, পরিবারকে বলে এসেছি আমাদের জীবন নিয়ে আর চিন্তা না করতে।’
তিনি বলেন, ‘আওয়ামী লীগের হাতে এখন একটাই অস্ত্র আছে। আর তা হলো ভয়ভীতি দেখিয়ে ক্ষমতা দখলে রাখা। বিএনপি এখন ভয়ের ঊর্ধ্বে। এখন আর মৃত্যু ভয় নেই। যেদিন শেখ হাসিনার পতন হবে, সেদিন ঘরে ফিরবো আমরা। এখন জীবনের চিন্তা করে না বিএনপির নেতাকর্মীরা।’

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সভাপতিত্বে আয়োজিত এই সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির  সদস্য সেলিমা রহমান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের  সদস্য সচিব রফিকুল আলম মজনু, উত্তরের সদস্য সচিব আমিনুল ইসলামসহ ঢাকা মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।