ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ ও কুমিল্লা সিটিতে ভোট: প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

অনলাইন ডেস্ক
মার্চ ২, ২০২৪ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা ও ময়মনসিংহ সিটি করপোরেশেনের বাকি আর ৭ দিন। ভোটের দিন ঘনিয়ে আসায় প্রার্থীদের দৌড়ঝাপ বেড়ে চলছে। তাতে দুই সিটিতেই প্রার্থীদের প্রচারণা জমজমাট। ভোটারদের মন কাড়তে সকলেই দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

আজ শনিবার (২ মার্চ) সকালে কুমিল্লা নগরীর ১১ নম্বর ওয়ার্ডে গণসংযোগে বেরিয়ে পড়েন হাতী প্রতীকের মেয়র প্রার্থী নূরউর রহমান তানিম। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন তিনি।

১৫ নম্বর ওয়ার্ড থেকে দিনের প্রচারণা শুরু করেছেন বাস প্রতীকের তাহসিন বাহার সূচনা। আর নগরীর ২ নম্বর ওয়ার্ডে ভোট চেয়েছেন ঘোড়া প্রতীকের নিজাম উদ্দিন কায়সার। সাবেক মেয়র মনিরুল হক সাক্কুও প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

একই অবস্থা ময়মনসিংহেও। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা। উন্নয়নের নানা প্রতিশ্রুত দিয়ে চাইছেন ভোট। সকালে চামড়া গোদাম ও সেহড়া ডিবি রোড এলাকায় গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী একরামুল হক টিটু। আমলা পাড়া এলাকায় প্রচারণা করেছেন সাদেকুল হক মিল্কি। আরেক প্রার্থী এহতেশামুল হক প্রচারণা চালান নওমহল এলাকায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।