ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লুটপাট করে অর্থনীতিকে ফোকলা করেছে সরকার, দাবি ফখরুলের।

অনলাইন ডেস্ক
এপ্রিল ৫, ২০২৪ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

লুটপাট আর সিন্ডিকেটের মাধ্যমে সরকার দেশের অর্থনীতিকে ফোকলা করে ফেলেছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই সরকারের আধিপত্যবাদ ও ফ্যাসিবাদ থেকে গণমাধ্যমও রেহাই পাচ্ছে না।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ আয়োজিত এক ইফতারে আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘শুধু পেশাজীবী নয় পুরো জাতি ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। আধিপত্যবাদ ও ফ্যাসিবাদ থেকে গণমাধ্যমও রেহাই পাচ্ছে না।’

ফখরুল বলেন, ‘বিভিন্ন আইন দেখিয়ে, নির্যাতন করে সাংবাদিকদের সত্য লিখতে দেয় না সরকার। লুটপাট, সিন্ডিকেট করে সরকার দেশের অর্থনীতিকে ফোকলা করে ফেলেছে।’

বিএনপির আন্দোলন আরও শক্তিশালী হয়েছে দাবি করে মির্জা ফখরুল বলেন, আন্দোলনের মাধ্যমে সরকারকে পরাজিত করা হবে। সবাইকে ঐক্যবদ্ধ করে বিএনপি সংগ্রাম শুরু করবে।

এ সময় নারায়ণগঞ্জে রাতের আঁধারে জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙার ঘটনাকে ন্যক্কারজনক আখ্যা দিয়ে প্রতিবাদ জানান বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

ইফতারে বিএনপির নেতাদের মধ্যে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।