ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সারা দেশে বিএনপির বিক্ষোভের ডাক

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মিরপুরে নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে রোববার সারা দেশে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। শুক্রবার সকালে গুলশানে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে নতুন কর্মসূচি ঘোষণা নিয়ে মির্জা ফখরুল বলেন, গতকাল ঢাকায় সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। একই সঙ্গে সারা দেশেই যে ঘটনাগুলো হয়েছে, সেগুলোর প্রতিবাদে আগামী ১৮ সেপ্টেম্বর ঢাকা মহানগরসহ সব মহানগর, জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিবাদ, বিক্ষোভ অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগরে নয়াপল্টনে পার্টি অফিসের সামনে ৩টায় উত্তর ও দক্ষিণের যৌথ উদ্যোগে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে উল্লেখ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ক্ষমতা ধরে রাখতে পুলিশকে ব্যবহার করে বিএনপির সমাবেশে বাধা দিচ্ছে সরকার। হামলা, মামলা ও গ্রেপ্তারের মধ্য দিয়ে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

শান্তিপূর্ণ কর্মসূচিতে উস্কানি দিয়ে সরকার সহিংস পরিস্থিতি সৃষ্টি করতে চায় বলেও দাবি করেন বিএনপি মহাসচিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।