ঢাকাশুক্রবার , ১২ মে ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আমার মাথায় আঘাত করা হয়েছে: ইমরান খান

দেশইনফো২৪.কম
মে ১২, ২০২৩ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

পাকিস্তানের সংবাদমাধ্যম ডনের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (১২ মে) ইসলামাবাদ হাইকোর্টে (আইএইচসি) সাংবাদিকদের সঙ্গে এক আলাপকালে ইমরান বলেন, ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (এনএবি) কর্মকর্তারা আমার সঙ্গে ভালো আচরণ করেছে, তবে গ্রেফতারের সময় আমার মাথায় আঘাত করা হয়েছিল।

তিনি আরও বলেন, আমার স্ত্রী বুশরা বিবির সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। এনএবি কর্মকর্তাদের বললে তারা আমার স্ত্রীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দেয়।

দেশে সহিংস বিক্ষোভের বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, যা কিছু হয়েছে তা আমি কীভাবে থামাবো? আমি আগেই বলেছিলাম, আমাকে গ্রেফতার করা হলে ব্যাপক প্রতিক্রিয়া হবে।

সাবেক প্রধানমন্ত্রী প্রশ্ন রেখে বলেন, আমাকে গ্রেফতারের পর যদি সহিংস হয় তাহলে এর জন্য আমি কীভাবে দায়ী?

ইন্ডিপেনডেন্ট উর্দুর সামাজিকমাধ্যমে শেয়ার করা এক ভিডিওতে ইমরান আরও বলেন, আমি হাইকোর্টে বসে ছিলাম। আমাকে গ্রেফতার করার কোনো কারণ ছিল না। আমাকে অপহরণ করা হয়েছে।

তিনি বলেন, আমাকে কারাগারে নেয়ার পর প্রথমবারের মতো গ্রেফতারি পরোয়ানা দেখানো হয়। জঙ্গলের আইনে এমনটা হয় আর সেনাবাহিনী অপহরণ করে। পুলিশ কোথায়? আইন কোথায়?

এদিকে আল-কাদির ট্রাস্ট মামলায় শুক্রবার (১২ মে) ইমরান খানকে ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) দুই সপ্তাহের জামিন মঞ্জুর করেছেন। এর ফলে গ্রেফতারের মাত্র চারদিনের মাথায় জামিন পেলেন এই পিটিআই নেতা।

গত মঙ্গলবার (৯ মে) আল-কাদির ট্রাস্ট মামলায় জামিন শুনানির জন্য ইসলামাবাদ হাইকোর্টে এলে আদালত চত্বর থেকে ৭০ বছর বয়সী এই রাজনীতিককে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের পর অগ্নিগর্ভ হয়ে ওঠে পুরো পাকিস্তান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।