ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৩২ বছর পর ১০ বছরের সাজা প্রাপ্ত আসামী আটক।

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জাফর (৫৭)’কে  ৩২ বছর পর পতেঙ্গা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
র‌্যাব-৭, চট্টগ্রাম বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রামে জেলার আনোয়ারা থানার মামলা নং- ০২(০২)১৯৯২, জিআর-৩৩০/-১৮, ধারা -৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড ১৮৬০।
উক্ত মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জাফর গ্রেফতার এড়ানোর লক্ষ্যে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় আত্মগোপনে রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১১ সেপ্টেম্বর ২০২৩ তারিখ র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আসামী জাফর (৫৭), পিতা- আব্দুনবী, সাং-পারুয়া পাড়া, থানা-আনোয়ারা, জেলা- চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে সূত্রে বর্ণিত মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে দীর্ঘ ৩২ বছর যাবৎ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল।
গ্রেফতারকৃত আসামী জাফরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৭ সূত্র।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।