ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঢাবির জগন্নাথ হলে শিক্ষার্থীর মৃত্যু

দেশইনফো২৪.কম
সেপ্টেম্বর ২০, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হলে অমিত সরকার নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় অমিত সরকারকে উদ্ধার করে তার বন্ধুরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু রাজিব জানান, অমিত সরকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং’র মাস্টার্সের শিক্ষার্থী। গত রাতে জগন্নাথ হলের ৪০১১ নম্বর কক্ষে পড়ালেখা শেষে রাত দুইটার দিকে ঘুমিয়ে পড়ে সে। সকালে নাস্তা করার জন্য ডাকতে গেলে তাকে অচেতন অবস্থায় দেখতে পান তিনি।

অমিত সরকারের বাড়ি যশোর সদর উপজেলার বালিয়াঘাট গ্রামে। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, তার পরিবারকে জানানো হয়েছে। আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।