ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বেইলি রোডে অগ্নিকাণ্ড: মৃতের সংখ্যা বেড়ে ৪৬, মরদেহ হস্তান্তর চলছে

অনলাইন ডেস্ক
মার্চ ২, ২০২৪ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনের ভয়াবহ আগুনের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৬ জনে দাঁড়িয়েছে। শুক্রবার (১ মার্চ) সকাল ১১টা পর্যন্ত পাওয়া সবশেষ তথ্যে ৩৮ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। মরদেহ শনাক্তের পাশাপাশি, স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয় রাতেই। নিহতদের বেশিরভাগই শ্বাসনালী পুড়ে মারা গেছে।

বার্ন ইন্সটিটিউডে ভর্তি ১২ জনের মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এখন সেখানে চিকিৎসাধীন রয়েছেন ১০ জন। কেউ শঙ্কামুক্ত নয় বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডের একটি বহুতল ভবনে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। ধীরে ধীরে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক ঘণ্টার বেশি চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে উদ্ধার কাজে যোগ দেয় বিজিবিও।

এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর। কমিটিকে সরেজমিন তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।