ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আদালতের অনুমতি ছাড়া বিদেশ যেতে পারবেন না ড. ইউনূস: হাইকোর্ট

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

ড. মুহাম্মদ ইউনূসের ৬ মাসের সাজা স্থগিত কেন অবৈধ নয় জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিচারপতি নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন।

এ সময় হাইকোর্ট বলেন, ড. ইউনূসকে বিদেশ যেতে হলে সংশ্লিষ্ট আদালতকে জানাতে হবে। এছাড়া ড. ইউনূসের শ্রম আদালতের দেয়া সাজার স্থগিতাদেশ স্থগিত করে দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি মামলা দ্রুত নিষ্পত্তিরও নির্দেশ দেন।

এর আগে, রোববার শ্রম আইন লঙ্ঘনের মামলায় ড. মুহাম্মদ ইউনূসের সাজা স্থগিত করে শ্রম আপিল ট্রাইব্যুনালে ৬ মাস সাজা স্থগিতের বিরুদ্ধে হাইকোর্টে আবেদন করে কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদফতর। বিচারপতি নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে এ আবেদন করা হয়। শ্রম আপিল আদালতে ড. ইউনূসের মামলা ৬ মাসের মধ্যে যেন, নিষ্পত্তি হয় এমন আবেদনও হাইকোর্টে করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।