ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এস আলম গ্রুপের অর্থ পাচার ইস্যুতে হাইকোর্টের রুল খারিজ আপিল বিভাগে

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের বিরুদ্ধে বিদেশে অর্থ পাঠানোর বিষয়ে হাইকোর্টের জারি করা রুল খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। সোমবার (৫ ফেব্রুয়ারি) প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগের ৬ বিচারপতির বেঞ্চ রুলটি খারিজ করে দেন।

এর আগে, দুদকসহ কয়েকটি সরকারি সংস্থাকে অনুসন্ধানের নির্দেশনা সংক্রান্ত হাইকোর্টের আদেশের ওপর গত ৮ জানুয়ারি পর্যন্ত স্থিতাবস্থা জারি করেছিলেন চেম্বার আদালত। একইসঙ্গে হাইকোর্টের আদেশের ওপর স্থগিতাদেশ চেয়ে করা আবেদনটি শুনানির জন্য প্রধান বিচারপতির বেঞ্চে পাঠিয়ে দেয়া হয়েছিল।

গত বছরের ৪ আগস্ট একটি ইংরেজি দৈনিকে ‘এস আলমস আলাদিনস ল্যাম্প’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে কেন্দ্রীয় ব্যাংকের অনুমোদন না নিয়ে বিদেশে ১০ হাজার কোটি টাকা বিনিয়োগের অভিযোগ করা হয়। প্রতিবেদনটি হাইকোর্টের নজরে আনেন সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।