ঢাকাশুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওভারটেক করতে গিয়ে লেগুনায় বাসের ধাক্কা, ৪ জন নিহত

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৯, ২০২৪ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় সোহাগ পরিবহনের ধাক্কায় একটি লেগুনার ৪ জন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আরও ৫ জন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভাঙ্গা-খুলনা বিশ্বরোড মহাসড়কের খালাকান্দি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার হাতিম শেখের ছেলে হাফেজ মিরাজুল ইসলাম (৩০), ভাঙ্গা উপজেলার আলগি ইউনিয়নের আবু সাঈদ মাতুব্বরের ছেলে মেহেদী মাতুব্বর (২৫), একই এলাকার মোফাজ্জেল মাতুব্বরের ছেলে হাফিজুল মাতুব্বর (৩৮) ও নগরকান্দার কুড়াপাড়া গ্রামের লিটন মণ্ডল (৪০)

দুর্ঘটনার খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ভাঙ্গা ফায়ার স্টেশন, ভাঙ্গা উপজেলা প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম জানান, ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল সোহাগ পরিবহনের একটি বাস। একই সময়ে ভাঙ্গা থেকে গোপালগঞ্জের মুকসুদপুর যাচ্ছিল আরেকটি যাত্রীবাহী লেগুনা।

এসময় সোহাগ পরিবহনের বাসটি লেগুনাটিকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে রাস্তার ওপরেই পড়ে যায়। এতে এর চারজন যাত্রী নিহত এবং ৫ জন আহত হন। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হলেও কোনো যাত্রী আহত হননি।

/এনকে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।