ঢাকাবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাকরাইলে বাসের ধাক্কায় আইনজীবীর মৃত্যু

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২৪ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর কাকরাইল মোড়ে বাসের ধাক্কায় মো. মোখলেসুর রহমান (৭৫) নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) রাতে কাকরাইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি জব্দ করে চালককে আটক করা হয়েছে।

নিহতের ছেলে শামস ইবনে রহমান বলেন, তার বাবা সুপ্রিম কোর্টের আইনজীবী (ইনকাম ট্যাক্স) ও দুর্নীতি দমন কমিশনের সাবেক প্যানেল আইনজীবী ছিলেন।

তিনি জানান, পুরান পল্টনের চেম্বারের দিকে যাওয়ার উদ্দেশে কাকরাইল মোড়ে রিকশার জন্য দাঁড়িয়ে ছিলেন তার বাবা। এসময় ভিক্টর পরিবহনের দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন মোখলেসুর রহমান। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পল্টন থানার এসআই সফিজ উদ্দিন বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহটি বুধবার দিবাগত রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মোখলেসুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়। বর্তমানে মুগদাপাড়া নিজ বাড়িতে পরিবারের সাথে থাকতেন তিনি।

/এএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।