ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জনস্রোতই প্রমাণ করে মহিউদ্দিন চৌধুরীর জনপ্রিয়তা: মেয়র রেজাউল

দেশইনফো২৪.কম
ডিসেম্বর ১৫, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতেও জনতার ঢল প্রমাণ করে মহিউদ্দিন চৌধুরীর জনপ্রিয়তা। তিনি আমৃত্যু জনগণকে নিয়ে, জনগণের স্বার্থে গণমুখী রাজনীতি করেছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা হিসেবে সফল ছিলেন, রাজনীতিবিদ হিসেবে সফল ছিলেন, মেয়র হিসেবে সফল ছিলেন।
চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে ফুলেল শ্রদ্ধা জানাতে গিয়ে সংক্ষিপ্ত আলোচনায় চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী এ কথা বলেন।
আজ শুক্রবার সকালে মেয়রের নেতৃত্বে কাউন্সিলররা নগরীর চশমা হিলে মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন। মেয়র রেজাউল আরো বলেন, রাজনীতি যেসব তরুণদের ধ্যান-জ্ঞান তাদের উচিৎ মহিউদ্দিন চৌধুরীর সংগ্রামী পথ অনুসরণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লড়াইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়া।
এ সময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, হাসান মুরাদ বিপ্লব, আবদুস সালাম মাসুম, আবুল হাসনাত মো. বেলাল, গাজী মো. শফিউল আজিমসহ আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ। পরে, মোনাজাত পরিচালনা করেন কলামিস্ট ড. মাসুম চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।