ঢাকামঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভুয়া নিয়োগপত্র দি‌য়ে ১০ লাখ টাকা আত্মসাৎ, গ্রেফতার ১

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৯, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণার অভিযোগে শাহিনুর ইসলাম (৩৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (২৮ নভেম্বর) রাতে জয়পুরহাট শহরের পাসপোর্ট অফিস চত্বর থেকে তাকে আটক করা হয়।

আটক শাহিনুর ইসলাম নওগাঁর ধামইরহাট উপজেলার আজমপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান বলেন, শাহিনুর ইসলাম ৪-৫ জনের একটি সিন্ডিকেটের মূল হোতা। তারা ২০১৬ সাল থেকে দরিদ্র জনগণের সঙ্গে প্রতারণামূলক কর্মকাণ্ড করে আসছে। এই সিন্ডিকেটটি অবৈধ নিয়োগের মিথ্যা আশ্বাসের মাধ্যমে ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত।

কয়েক দিন আগে বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ চলে। শাহিনুর ইসলাম এক প্রার্থীর সঙ্গে যোগাযোগ করে চাকরি দেয়ার জন্য অবৈধভাবে ১০ লাখ টাকা হাতিয়ে নেয় এবং ভুয়া নিয়োগপত্র দেয়। আর এমন অভিযোগেই ভুয়া নিয়োগপত্রসহ র‌্যাব-৫-এর একটি আভিযানিক দল তাকে আটক করে।

এ বিষয়ে অভিযুক্ত শাহিনের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।