ঢাকামঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে জালালাবাদ গ্যাস ফিল্ডের কর্মচারি তছফিল মিয়ার লাশ উদ্ধার।

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি 
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজীবাজার গ্যাস ফিল্ডের ভিতরে তেলের ট্যাংকি থেকে নিখোঁজের দু’দিন পর তফছির মিয়া (২৪) নামে এক ক্যাজুয়াল শ্রমিকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ সে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আবদুল জলিলের ছেলে বুধবার দুপুরে থানার এস.আই হুমায়ুন কবির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায় তফসির উপজেলার শাহজীবাজার গ্যাস ফিল্ডের ক্যাজুয়াল শ্রমিক হিসাবে কর্মরত ১১ তারিখ সকাল ৮টায় কাজে যোগদান করে ওইদিন থেকেই সে নিখোঁজ হয়ে যায়।

অনেক খুজাখুজির পর তার ভাই ১২তারিখ রাতে থানায় সাধারন ডায়রী করেন বুধবার সকালে অন্য শ্রমিকরা কাজে গেলে সেখানে একটি তেলের ট্যাংকিতে মরা মানুষের গন্ধ লাগে পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তেলের ট্যাংকিতে তার লাশ দেখতে পায় পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করে গ্যাস ফিল্ডের তার সহকর্মীরা জানায়-তফসির প্রায়ই পাগলামি করতেন। ফলে কর্তৃপক্ষ তাকে চাকুরী থেকে বাদ দিয়ে দেয়। পরে আর এগুলো করবেনা মর্মে মুচলেকা দিয়ে চাকুরীতে যোগদান করেন।

ওসি তদন্ত গোলাম কিবরিয়া হাসান জানান গ্যাস ফিল্ডের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অনুমান করা যায় সে নিজেই তেলের ট্যাংকিতে লাফ দিয়ে পড়ে আত্মহত্যা করেছে তবে ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে
এ বিষয়ে জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।