ঢাকাসোমবার , ১৭ অক্টোবর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে দগ্ধ ৫ জ‌নের ১ জ‌নের মৃত্যু

অনলাইন ডেস্ক
অক্টোবর ১৭, ২০২২ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে ৫ জন দগ্ধের ঘটনায় পারভেজ (৩৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মিঠুর বড় ভাই মো. ইমন জানান, তাদের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলায়। বাবা মৃত ফজলু মিয়া। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে গাজীপুরের থাকতেন মিঠু। একটি সিএনজি পাম্পে ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। তবে তার সেই পাম্পটি বন্ধ হয়ে গেছে। বর্তমানে ওই পাম্পে কেন গিয়েছিলেন তা জানাতে পারেননি বড় ভাই ইমন।

এর আগে বৃহস্পতিবার গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহিদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে সন্ধ্যা সাড়ে ৬টায় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ বাকি ৪ জন হলেন- আনোয়ারুল ইসলাম (২৭), আলআমিন (২৫), সিরাজুল ইসলাম টুটুল (২৫) ও পারভেজ (৩৩)।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আলআমিন গাছা এলাকার ফাহিম বয়লার নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিং এর কাজ করেন। ডিজেল চালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ী এলাকার হাজী ওয়াহিদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিল। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেয়ার কথা ছিল। গ্যাস নেয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা ইকবাল হাসান জানান, দগ্ধদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।