ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মিরসরাইয়ে চলন্ত যাত্রীবাহী বাস-ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৯, ২০২৩ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের মিরসরাইয়ে রাতের আঁধারে চলন্ত যাত্রীবাহী কয়েকটি বাস-ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেওয়ার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে দ্রুত গতিতে যানবাহনগুলো ঘটনাস্থল ত্যাগ করায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি।

শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরের ডাকবাংলো এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক সাড়ে ৩টায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী লেনে একটি যাত্রীবাহী বাস ও দুটি মালবাহী ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় যানবাহনগুলো দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি।

মিরসরাই সদর এলাকায় বসবাস করেন এমন একজন ব্যক্তি নিজের নামপরিচয় প্রকাশ না করা শর্তে জানান, কয়েকজন দুর্বৃত্ত আগুন দেয়ার চেষ্টা করে। যানবাহনগুলো চলন্ত অবস্থায় থাকায় কোন ক্ষয়ক্ষতি হয়নি।

অবশ্য এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘গাড়িতে আগুন দেওয়ার মতো কোন ঘটনা ঘটেনি। অন্য এলাকার একটি ছবি-ভিডিও ফেসবুকে ছড়িয়ে রটনা করছে। মূলত ঘটনাস্থলে কিছু দুর্বৃত্ত ইটপাটকেল নিক্ষেপ করে পরে পুলিশ এবং স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হলে তারা সরে পড়ে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।